রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

অনুষ্ঠিত হয়ে গেল নারী উদ্যোক্তা নিয়ে ডিভাইন বিউটির লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার

এনামুল হক ইমন
  • আপডেট বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::::: ৭ সেপ্টেম্বর ২০২১ ধানমন্ডির অভিজাত বাফেট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেলো নারী উদ্যোগতা দের ফেসবুক গ্রুপ ডিভাইন বিউটি গুপের লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার পার্টি।

লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার পার্টির প্রধান অতিথি ছিলেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শার্মি । নারী উদ্যোক্তা ডিভাইন বিউটির স্বত্বাধিকারী সেলিনা আক্তার মৌ তার ফেসবুক পেজ ও গ্রুপ মেম্বারদের নিয়ে “লিজান গ্রুপ প্রেজেন্ট প্রিন্সেস গার্লস ৪র্থ গেট টুগেদার ২১” শিরোনামে একটি গেট টুগেদার পার্টির আয়োজন করেছিলেন ।

অনুষ্ঠানটি সু-সম্পন্ন করার জন্য জনপ্রিয় কিছু অনলাইন বিজনেস পেজ এবং অফলাইন বিজনেস প্রতিষ্ঠান স্পন্সরশীপ হিসেবে জইন করেন । জনপ্রিয় এই পেজ গুলো অনলাইনে খুবই সুনামের সাথে বিজনেস করে যাচ্ছে ।

অনুষ্ঠানের উপস্থিত সকল মেম্বারদের গিফট এর আয়োজন করেন গ্রুপের স্বত্বাধিকারী সেলিনা আক্তার মৌ ।

প্রধান অতিথি ছিলেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শার্মি তার বক্তব্যে বলেন ঘরে বসে নারীদের অনলাইনে কাজের উৎসাহ দিতেই আমার এই সহযোগিতা । আমি সব সময় নারী উদ্যোগতা দের সাথে আছি থাকবো ।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281