শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শান্তিগঞ্জ উপজেলা পৌরসভায় রুপান্তরিত হবে- পরিকল্পামন্ত্রী আনোয়ারায় চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে আগুনরাঙামাটি সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে রাজস্থলী প্রেস ক্লাব প্রতিবাদ মানববন্ধন কুষ্টিয়ায় দুর্বৃত্তের গুলিতে জামাত নেতা মোস্তফার সহযোদ্ধা খুন -আটক -৪ভ্রমণপিপাসু ভিড় করছে সুনামগঞ্জের টাঙ্গুয়া হাওরে- হাওড় বার্তাহারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে পরবর্তীতে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করলো পুলিশছাতকে শিক্ষ‌কের উপর হামলার ঘটনায় উপ‌জেলাজুড়ে নিন্দার ঝড়কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতারকুষ্টিয়া জেনারেল হাসপাতালে সাবেক তত্ত্বাবধায়ক সহ তিন জনের নামে দুদকের মামলাখুলনা জেলা ছাত্রলীগের সভাপতির জন্মদিন উপলক্ষে চুকনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপন

অনুষ্ঠিত হয়ে গেল নারী উদ্যোক্তা নিয়ে ডিভাইন বিউটির লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার

এনামুল হক ইমন
  • আপডেট বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::::: ৭ সেপ্টেম্বর ২০২১ ধানমন্ডির অভিজাত বাফেট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেলো নারী উদ্যোগতা দের ফেসবুক গ্রুপ ডিভাইন বিউটি গুপের লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার পার্টি।

লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার পার্টির প্রধান অতিথি ছিলেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শার্মি । নারী উদ্যোক্তা ডিভাইন বিউটির স্বত্বাধিকারী সেলিনা আক্তার মৌ তার ফেসবুক পেজ ও গ্রুপ মেম্বারদের নিয়ে “লিজান গ্রুপ প্রেজেন্ট প্রিন্সেস গার্লস ৪র্থ গেট টুগেদার ২১” শিরোনামে একটি গেট টুগেদার পার্টির আয়োজন করেছিলেন ।

অনুষ্ঠানটি সু-সম্পন্ন করার জন্য জনপ্রিয় কিছু অনলাইন বিজনেস পেজ এবং অফলাইন বিজনেস প্রতিষ্ঠান স্পন্সরশীপ হিসেবে জইন করেন । জনপ্রিয় এই পেজ গুলো অনলাইনে খুবই সুনামের সাথে বিজনেস করে যাচ্ছে ।

অনুষ্ঠানের উপস্থিত সকল মেম্বারদের গিফট এর আয়োজন করেন গ্রুপের স্বত্বাধিকারী সেলিনা আক্তার মৌ ।

প্রধান অতিথি ছিলেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শার্মি তার বক্তব্যে বলেন ঘরে বসে নারীদের অনলাইনে কাজের উৎসাহ দিতেই আমার এই সহযোগিতা । আমি সব সময় নারী উদ্যোগতা দের সাথে আছি থাকবো ।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281