শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

না ফেরার দেশে চলে গেলেন ধর্মপাশা কলেজ ছাত্রলীগের সভাপতি ফয়সাল

মহি উদ্দিন আরিফ
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মজুমদার ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।
সোমবার (২৫শে অক্টোবর) দুপুর ১ঃ৩০ মিনিটের সময় তার নিজ বাড়িতে তার মৃত্যু হয়।মৃত্যুকালে তার বয়স হয়েছিল সতাশ (২৭) বছর।ফয়সাল সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের মোশাররফ হোসেনের একমাত্র সন্তান ।

ধর্মপাশা প্রেসক্লাবের সভাপতি তরিকুল ইসলাম পলাশ জানান, তিনি দীর্ঘ দিন যাবৎ অসুস্থ ছিলেন। প্রথমে হাতের তালুতে টিউমার ছিল, পরে ফুসফুস ও হার্টের মাঝখানে টিউমার হয়। তা থেকেই শেষ পর্যন্ত ক্যান্সার ধরা পড়ে। কলকাতা, চেন্নাই সব জায়গায় চিকিৎসা করেন । গত ১০-১২ দিন যাবৎ প্যারালাইজড ছিলেন। আজ দুপুর ১.৩০ দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তিনি আরো জানান, আজ সন্ধ্যা ৬ঃ৩০ মিনিটে তার নামাযে জানাযা তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে এবং নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব খান, উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব তরিকুল ইসলাম পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন সাধারণ সম্পাদক আল আমিন খান সহ কলেজ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281