রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!নাসিরনগরে” সর্বজনীন পেনশন স্কিম” এর উদ্বুদ্ধকরণ সভা। 

তালায় চিহ্নিত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম গ্রেফতার! 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৯৫ বার পড়া হয়েছে

সাতক্ষীরা জেলা প্রতিনিধি। 

তালা থানার বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম কে গ্রেফতার করেছে তালা থানার পুলিশ।

সোমবার ২৩ শে মার্চ রাতে তালা থানার অফিসার ইনচার্জ জনাব আবু জিহাদ ফকরুল আলম খান এর নেতৃত্বে এসআই (নিঃ) ইমন হাসান সংগীয় অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ১৫০ গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম কে হাতেনাতে গ্রেফতার করেন।

গ্রেফতার কৃত আসামি তালা থানার শিরাশুনী গ্রামের মৃত আব্দুল গনি মলঙ্গী, ছেলে শাহিদুল ইসলাম মলঙ্গী (২৪)গ্রেফতার কৃত আসামীর বিরুদ্ধে ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর ১৯ (ক) ধারায় একটি মামলা হয়েছে। তালা থানার মামলা নং- ১৬, তারিখ -২৪/০৫/২০২২।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফকরুল আলম খাঁন বলেন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা সাবধান সাবধান করেন। তিনি আরো বলেন মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলছে তার ধারাবাহিকতা একজন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে এবং তাঁকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281