রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত।ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন 

বিশ্বনাথের উপজেলা চেয়ারম্যান নুনু মিয়াকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৩৮ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়াকে ‘ঘুষখোর, লুটেরা, চরিত্রহীন ও দুর্নীতিবাজ’ অ্যাখ্যা দিয়ে তার অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল-পথসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেলে বিশ্বনাথ পৌরশহরের প্রধান সড়কে ‘বিক্ষুব্ধ বিশ্বনাথ উপজেলাবাসী’র ব্যানারে এই মিছিল এবং স্থানীয় বাসিয়া ব্রিজের দক্ষিণপাশে পথসভা অনুষ্ঠিত হয়।

মিছিলে নুনু মিয়ার বিরুদ্ধে ঝাড়ুও প্রদর্শন করা হয়।এর আগে, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ও পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে পৌরশহরের বাসিয়া ব্রিজের উপরসহ কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নেন পুলিশ সদস্যরা।

বিক্ষোভ মিছিল ও পথসভায় অন্যান্যের মধ্যে অংশ নেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী সফজ্জুল, রিয়ান আলী, যুবলীগ নেতা জমির আলী, শাহান শাহ, মিজান মিয়া, আফরোজ আলী, উপজেলা শ্রমিক লীগ নেতা সাধু মিয়া, ছাত্রলীগ নেতা মাছুম খান, আফসার আহমদ, রাজিব আহমদ, মাহবুব আলম, সজিব আহমদ প্রমুখ।

প্রসঙ্গত, ২০২১ সালের ২৮ নভেম্বর বিশ্বনাথ উপজেলায় ‘নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্প’র নামে ৩৯ কোটি ৬ লাখ ৫৮ টাকার একটি প্রকল্প বরাদ্দ পান উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া।

এরপর ২০২১ সালের ২৩ ডিসেম্বর ওই প্রকল্পে ব্যাপক অনিয়ম হচ্ছে জানিয়ে নুনু মিয়ার বিরুদ্ধে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নিকট লিখিত অভিযোগ দেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

অভিযোগের প্রেক্ষিতে গত ২২ ফেব্রুয়ারি উপজেলা নির্বাহী কর্মকতার কার্যালয়ে উপস্থিত হয়ে সরেজমিন তদন্ত করেন সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইমরুল হাসান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281