শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

বিশ্বনাথে চেরাগ আলীর পরিবারের পক্ষ থেকে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ।

মো: আবুল কাশেম
  • সংবাদ প্রকাশ শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, প্রবাসীরা দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রবাসীরা সবসময় চিন্তা করেন দেশের মানুষ ভালো থাকেন। গরিব অসহায় মানুষ যাতে দুবেলা দু মুটো খেয়ে বেঁচে থাকতে পারে তার জন্য তারা কাজ করে যাচ্ছেন। তাই আমাদের প্রবাসীরা প্রসংসার দাবিদার।

তিনি শনিবার সিলেটের বিশ্বনাথ পৌরসভার ৯নং ওয়ার্ডর ইলামের গাও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুর রুসন চেরাগ আলীর বাড়ীতে তার পরিবারের উদ্যোগে রমজানের খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

প্রায় তিন শতাধিক অসহায়-দরিদ্র পরিবারের সদস্যদের মধ্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক আমীর আলী চেয়ারম্যানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, আবদুল আজিজ সুমন, বন ও পরিবেশ সম্পাদক হাজী আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল খালিক। তার পারিবারের পক্ষে বক্তব্য রাখেন মোহাম্মদ রিপন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সদস্য ইয়াছিন আলী, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইছাক আলী, সাধারণ সম্পাদক শেখ মোশাহিদ আলী, পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম বুলবুল, যুবলীগ নেতা জুবের মিয়া। পৌর কৃষকলীগের সদস্য মিন্টু মিয়া কৃষক প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281