বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

মহম্মদপুরে পূজা উপলক্ষে চেক বিতরন ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত 

মোঃ ইন্নাচ হোসেন
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৫৬ বার পড়া হয়েছে

মাগুরা জেলা প্রতিনিধি

মাগুরার মহম্মদপুরে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে সরকারি অনুদানের চেক বিতরন ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টার সময় উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসাবে মাগুরা-২ আসনের সাংসদ ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার উপস্থিত থেকে ১৩২ টি পূজা মন্ডুপের সভাপতি সাধারন সম্পাদকের হাতে ১৫ হাজার টাকার চেক তুলে দেন।

চেক বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রামানন্দ পালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসির উদ্দিন, মাগুরা জেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক শ্রী বাসু দেব কুন্ডু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ বেবী নাজনীন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোস্তফা কামাল সিদ্দিকী লিটন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল হাই মিয়া, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু শ্রীকান্ত,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব জগন্নাথ সাহা, মিজানুর রহমান পলাশ, বিনোদপুর ইউপি চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান,বাবুখালী ইউপি,দীঘা ইউনিয়নে চেয়ারম্যান জনাব খোকন মিয়া (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মীর মো: সাজ্জাদ আলী প্রমুখ।

নির্বিঘ্ন এবং আনন্দঘন পরিবেশে সার্বজনীন দুর্গাৎসব সম্পন্ন করতে স্থানীয় প্রশাসন পক্ষ থেকে ৩ স্থরের নিরাপত্তা ব্যবস্থা তৎপর রয়েছে বলে জানিয়েছে প্রশাসন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281