বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

মহেশখালীতে যায়যায়দিন এর ১৬তম বর্ষপূর্তি উদযাপন।-হাওড় বার্তা 

নুরুল বশর
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৬৬০ বার পড়া হয়েছে

চট্টগ্রাম ব্যুরো

মহেশখালীতে দৈনিক যায়যায়দিন এর ১৬ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। ৩০শে জুন বিকাল ৩ টায় মহেশখালী উপজেলার ৩নং কালারমারছড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কেক কাটার মধ্য দিয়ে যায়যায়দিন এর ১৬ বছর পূর্তি উদযাপন করা হয়।

মহেশখালী যায়যায়দিন এর প্রতিনিধির উদ্যোগে আয়োজিত উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন যায়যায়দিন পত্রিকার মহেশখালী প্রতিনিধি মিসবাহ উদ্দিন ইরান।যায়যায়দিন এর ১৬তম বর্ষপূর্তিতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার রুহুল আমিন এমএ,উপস্থিত ছিলেন দৈনিক শিরোমনি জেলা প্রতিনিধি, কক্সবাজার লাইভ২৪ বার্তা সম্পাদক ও দৈনিক কক্সবাজার প্রতিনিধি এরফান হোসাইন, দৈনিক আজকের দেশবিদেশ মহেশখালী প্রতিনিধি আবু বক্কর ছিদ্দিক, দৈনিক বাকঁখালী ও সকালের সময় মহেশখালী প্রতিনিধি রকিয়ত উল্লাহ, কিউ টিভির সংবাদ উপাস্থাপক ও স্টাফ রিপোর্টার সালমান এম. রহমান, দৈনিক জনতার ইশতেহার ও দৈনিক জাগরণ মহেশখালী প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক জনবাণী মহেশখালী প্রতিনিধি নুরুল বশর,বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মামুনুর রশিদ ও ৩নং কালারমারছড়া ইউনিয়ন পরিষদের সহকারী আরিফুল ইসলাম।

আয়োজনটির সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় ৩নং কালারমারছড়া ইউনিয়ন পরিষদের কর্তৃপক্ষকে দৈনিক যায়যায়দিন এর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।এদিকে ১৬ বছর পূর্তিতে সকল লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন যায়যায়দিন মহেশখালী প্রতিনিধি মিসবাহ উদ্দিন ইরান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281