বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আজিজুল হকের হত্যাকান্ডে খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানবন্ধন,,হাওড় বার্তা 

তাইজুল ইসলাম জুয়েল
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৭৩০ বার পড়া হয়েছে

 

 ময়মনসিংহ জেলা প্রতিনিধি 

ঈশ্বরগঞ্জে দোকানবাকিকে কেন্দ্র করে সংঘঠিত হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর উদ্যোগে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের ভারতীবাজারে প্রায় ঘন্টাব্যাপী এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, গত ৭ মে উপজেলার ভারতীবাজারে ৪হাজার টাকা দোকান বাকিকে কেন্দ্র করে সংঘর্ষে তারুন্দিয়া ইউনিয়নের পুনাইল গ্রামের আছর উদ্দীনের ছেলে আজিজুল হক (৪৫) নামের এক মুদি দোকানদার গুরুতর আহতাবস্থায় এসময় তাকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ১০ টার দিকে মারা যান আজিজুল হক।
এ হত্যার ঘটনায় নিহতের স্ত্রী জোসনা আক্তার ১২ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত করছেন ঈশ্বরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা জহিরুল ইসলাম মুন্না। আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানব্বন্ধনে মহিউদ্দীন আজাদ মানিক তার বক্তব্যে বলেন, প্রায় ৯ দিন হলো মামলা হয়েছে, কিন্তু এখন পর্যন্ত কোন আসামী ধরা পড়ে নাই। দ্রুত আসামী গ্রেফতার না হলে আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।
এসময় অন্যানের মাঝে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এম এ মুনসুর, বাউল শিল্পী আলমগীর, মকবুল হোসেন, আব্দুল মোতালেব, সাইদুর রহমান খোকন, মাসুদ করিম, নুরুল আমিন তালুকদার, হাবিবুল্লাহ্ধসঢ়; ও নিহত আজিজুলের বাবা, স্ত্রী এবং সন্তানরা। ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আব্দুল কাদের মিয়া জানান, আসামীদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে। অতি দ্রুতই আসামীরা গ্রেফতার হবে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281