শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনেস্তার প্রতিবাদে চৌহালী উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন,,হাওড় বার্তা 

মোঃ শাকিল আহমেদ
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৬০২ বার পড়া হয়েছে

 

 চৌহালী উপজেলা প্রতিনিধি।

 

দৈনিক প্রথম আলোর সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামকে হেনেস্তা করে গ্রেফতারের প্রতিবাদে সিরাজগঞ্জের চৌহালীতে মানববন্ধন করা হয়েছে।

বৃহুস্পতিবার (২০ মে) সকালে উপজেলার চৌহালী সরকারি কলেজ মাঠে মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশগ্রহণ করেন দৈনিক ডেইলি সান পত্রিকার সাংবাদিক মাহমুদুল হাসান, দৈনিক গণকন্ঠ ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সাংবাদিক ইদ্রিস আলী, আমাদের নতুন সময়ের সাংবাদিক রাশেদুল হাসান জুয়েল, দৈনিক গণমুক্তি পত্রিকার সাংবাদিক ইমরান হোসেন আপন, দৈনিক সকালের সময়ের সাংবাদিক আল ইমরান মনু, মাইটিভি’র চৌহালী বেলকুচি প্রতিনিধি আব্দুল লতিফ, দৈনিক সরেজমিন পত্রিকার সাংবাদিক আবু দাউদ রানা, দৈনিক যায়যায় দিনের সাংবাদিক রকনুজ্জামান রুকু, প্রথম সূর্যোদয়ের সাংবাদিক আলমগীর হোসেন, দৈনিক আমাদের খবর পত্রিকার সাংবাদিক কামরুল ইসলাম, দৈনিক বর্তনমান আলো পত্রিকার সাংবাদিক রমজান প্রামানিক সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রসঙ্গতঃ আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত রোজিনা ইসলাম সোমবার দুপুরে পেশাগত কারণে সচিবালয়ে যান। সেখানে স্বাস্থ্য সচিবের অফিসের কিছু কর্মকর্তা তাকে আটকে রেখে হেনস্তা করেন। এতে তিনি অসুস্থ হয়ে গেলেও তাকে হাসপাতালে না নিয়ে শাহবাগ থানায় নিয়ে যাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ, উৎকন্ঠা ও ক্ষোভ প্রকাশ করে সারাদেশের সাংবাদিকরা। এসময় মানববন্ধনে উপস্থিত থাকা সাংবাদিকরা অবিলম্বে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্তে সসম্মানে মুক্তির দাবি জানান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281