বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
দুর্বৃত্তের এসিড নিক্ষেপে ঝলসে গেছে যুবক।প্রচন্ড কুয়াশা ও শীতের সকালে কাজে ব্যাস্ত যশোর মনিরামপুরের চাষীরাকোম্পানীগঞ্জে কারিগরি কলেজের সম্মুখে দুটো মোটর বাইকের সংঘর্ষ।বিশ্বনাথে পুকুরে ডুবে প্রতিবন্ধী এক যুবতীর মৃত্যুনাসিরনগরে উপানুষ্ঠানিক শিক্ষা পাঠদান কার্যক্রম উদ্বোধনবিশ্বনাথে ঘূর্ণিঝড়ের প্রভাবে সবজি-ফসলের ক্ষতির আশঙ্কারুপিয়া বেগমের আকুতি ছাতকে রাব্বি হত্যা মামলা আসামীদের ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলনসিলেটে শিক্ষার্থীরা গণপরিবহনে চলাচলে হাফ ভাড়া দিতে পারবেনম‌হেশখালী‌তে মৃত ম‌হিষের মাংস বিক্রয়কা‌লে পিতা পুত্র আটকবিশ্বনাথে এসআই বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ

কুষ্টিয়ায় ভিন্নধর্মী উদ্যোগ রমযান মাসে ভালো কাজের সরূপ ” ইনশাআল্লাহ “গ্রুপের পাঁচজন কনটেস্ট কে আকর্ষণীয় পুরস্কার প্রদান -হাওড় বার্তা

এনামুল হক ইমন
  • আপডেট রবিবার, ৩০ মে, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে

 

 কুমারখালী প্রতিনিধি 

কুষ্টিয়া জেলার ইতিহাসে এই প্রথমবার ভিন্নধর্মী উদ্যোগ রমযান মাসে ভালো কাজের সরূপ ” ইনশাআল্লাহ ” গ্রুপের পাঁচজন কনটেস্ট কে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়েছে। আজ রবিবার সকাল ১১.০০ টায় কুমারখালী উপজেলা তে এই পুরষ্কার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

 

” ইনশাআল্লাহ্‌ ” গ্রুপের প্রতিষ্ঠাতা শাহিরুল ইসলাম পুলকের সার্বিক তত্বাবধানে পুরষ্কার বিতরন করেন কুমারখালীর ঐতিহ্য বাহী এম,এন পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শহিদুল ইসলাম। এই সময় অন্যান্যদের মধ্যে ইনশাআল্লাহ গ্রুপের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উদ্যোক্তা শাহিরুল ইসলাম পুলক বলেন, সবাইকে নামাজের পাশাপাশি ভালো কাজের প্রতি আগ্রহী করার জন্যই আমাদের এই গ্রুপের পদক্ষেপ। প্রতিবছরই এমন অনুষ্ঠানের আয়োজন করা হবে। কুমারখালীর সহৃদয় ব্যক্তিদের আর্থিক সহায়তায় ও সাফল্য কামনা করছি। তবে পুরষ্কার বিতরণীর মধ্য দিয়ে আজকের অনুষ্ঠানের আয়োজন শেষ হয়ে যায়নি। ভবিষ্যৎতে আরও ভালো করার আশা প্রত্যয় করা হয়।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281