শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

কুষ্টিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় বিআরবি’র কর্মকর্তা নিহত-হাওড় বার্তা

কে এম শহীন রেজা
  • সংবাদ প্রকাশ রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৭০ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

রবিবার ভোরে কুষ্টিয়া ঝিনাইদহ মহা সড়কের কুমারগাড়া বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সামনে বেপরোয়াগামী মাইক্রোবাসের ধাক্কায় নিজাম উদ্দিন (৬৪) নিহত হয়েছেন। তিনি বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন এবং কুষ্টিয়া সদর উপজেলার কুমারগাড়া এলাকার স্থায়ী বাসিন্দা।

স্থানীয়রা জানান, ফজরের নামাজ পড়ে প্রতিদিন নিজাম উদ্দিন হাঁটতে বের হতেন। প্রতিদিনের ন্যায় আজ সকালেও হাঁটতে বের হয়েছিলেন। হাঁটতে হাঁটতে বিআরবি’র সামনে পৌঁছালে পিছন থেকে আসা একটি বেপরোয়াগামী মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে ঘটনা স্থালেই তিনি মারা যান। এ সময় মাইক্রোবাসটি নিয়ে পালানোর চেষ্টা করলে আশপাশের লোকজন এসে মাইক্রোবাসকে ধরে ফেলে। পরবর্তীতে কুষ্টিয়া মডেল থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জানান, আমরা লাশ মর্গে প্রেরণ করেছি তবে আটককৃত মাইক্রোবাসটি পুলিশ ফাঁড়ির অধীনে আছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281