রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ডুমুরিয়ায় প্রতিপক্ষের হামলায় নিহত-১। 

নিত্যানন্দ সরকার অয়ন
  • সংবাদ প্রকাশ বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৫৭৬ বার পড়া হয়েছে

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ডুমুরিয়ার মাগুরাঘোনায় প্রতিপক্ষের হামলায় নজরুল ইসলাম (৫০) নামের একজন নিহত হয়েছে। সে ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামের মৃত মাহাতাব শেখের ছেলে। গত মঙ্গলবার (০৩ আগষ্ট) বিকেল সাড়ে ৫টার দিকে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সুত্রে জানাযায়, উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের আশরাফ শেখের ছেলে রিপন শেখ (২৫) ইমন শেখ (২২) ও মানুন শেখ (১৮) তারা একটি শিরিশ গাছের ডাল কাটাকে কেন্দ্র করে তাদের হাতে থাকা লোহার রড বাশের লাঠি দেশিয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে নজরুল ও তার মেয়ে মুক্তা খাতুন (১৭) উপর আর্তকিত ভাবে হামলা চালিয়ে বেদম মারপিট করে। এতে নজরুল রক্তাক্ত জখম হয়ে গুরতর আহত হন।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও মাগুরাঘোনা ফাঁড়ির পুলিশ আহতদেরকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮ দিকে নজরুলের মৃত্যু হয়।

খবর পেয়ে খুলনা জেলা পুলিশের সহকারি সার্কেল বি এসএম রাজু আহম্মেদ, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমানসহ পুলিশের উধর্ধতন কর্তৃপক্ষ রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন।

সর্বশেষ মুক্তা খাতুন (১৭) আহতাবস্থায় খুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281