রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

আনন্দ টিভি কক্সবাজার জেলা (দক্ষিণ)প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক ওমর ফারুক সোহাগ।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩২ বার পড়া হয়েছে

সাজন বড়ুয়া সাজু: জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির কক্সবাজার জেলা (দক্ষিণ) প্রতিনিধি নিয়োগ পেলেন সাংবাদিক ওমর ফারুক সোহাগ। গতকাল আনন্দ টিভির এমডি হাসান তৌফিক আব্বাস কক্সবাজার জেলা (দক্ষিণ) প্রতিনিধি হিসেবে কাজ করতে আইডি কার্ড ও নিয়োগ পত্র প্রদান করেন। এছাড়া তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মুক্ত খবরের কক্সবাজার জেলা প্রতিনিধি, দৈনিক কক্সবাজার-৭১ পত্রিকার স্টাফ রিপোর্টারসহ স্থানীয় বিভিন্ন অনলাইন পোর্টালে কাজ করেন। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন ও পেশাগত দায়িত্ব পালনে সকলের সহযোগীতা কামনা করেছেন সোহাগ।

আনন্দ টিভির এমডি হাসান তৌফিক আব্বাস ওমর ফারুক সোহাগকে পেশাগত দায়িত্ব পালনের সংলিষ্ট প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

ওমর ফারুক সোহাগ বলেন কক্সবাজার জেলা (দক্ষিণ) প্রতিনিধি হিসেবে আমাকে আনন্দ টেলিভিশনে নিয়োগ দেওয়ায় আমি আন্তরিক কৃতজ্ঞতা জানাই আনন্দ টেলিভিশনের এমডি জনাব হাছান তৌফিক আব্বাস স্যারসহ আনন্দ টেলিভিশন পরিবারকে ধন্যবাদ জানায়।

এদিকে আনন্দ টিভির কক্সবাজার জেলা (দক্ষিণ) প্রতিনিধি মনোনীত হওয়ায় ওমর ফারুক সোহাগকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে কক্সবাজার সিটি প্রেসক্লাব সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281