রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুষ্টিয়ায় জমি সংক্রান্ত জেরে চাচাকে খুন : ভাতিজা আটকজাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও অংশগ্রহনকারী শিক্ষার্থীকে সংবর্ধনা।শাল্লায় উদযাপিত হয় জাতীয় মীনা দিবস-২০২২।হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুসুনামগঞ্জ দিরাইয়ের ছাদিরপুর স্টেশনে একটি স্টেশনারী দোকানে অগ্নিকান্ড, প্রায় চারলাখ টাকার মালামাল পুড়ে ছাঁইনাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা।।পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২নাসিরনগরে দূ্র্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভাবিশ্বনাথে আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষকরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন মুহিবুর রহমান!

নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতার অকাল মৃত্যুতে সংগ্রাম এম পি শোক 

সুজিত কুমার চক্রবর্তী
  • আপডেট রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩৪৬ বার পড়া হয়েছে

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুনের শ্রদ্ধেয় পিতা মোঃ জাফর আহমেদ (৬৫) গ্রামঃ আলীপুর, ইউনিয়নঃ ভবেরচর উপজেলাঃ গজারিয়া জেলাঃ মুন্সিগঞ্জ। তিনি করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে আজ ১ আগষ্ট রবিবার রাত্র প্রায় ৩ ঘটিকায় মাতুয়াইল প্রাইভেট হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। (ইন্না লিল্লাহি—— রাজিউন)

তার অকাল মৃত্যুতে ২৪৩ ব্রাহ্মণবাড়িয়া -১( সাংসদ) সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এম পি শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তাছাড়াও আজ সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জিতু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য মোঃ ফারুকুজ্জামান ফারুকসহ প্রতিনিধিগণ এম পি মহোদয় এর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবনে নির্বাহী কর্মকর্তা সাথে সাক্ষাৎ করে শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281