সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ভোলায় প্রধানমন্ত্রী কর্তৃক নগদ অর্থ সহায়তা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩৬৪ বার পড়া হয়েছে

আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী “শেখ হাসিনা” এর পক্ষে নগদ অর্থ সহায়তা ও বিশেষ উপহার প্রধান অনুষ্ঠানে,

ভোলার অভিভাবক সাবেক শিল্প ও বানিজ‍্য মন্ত্রী জাতীয় নেতা আলহাজ্ব “তোফায়েল আহাম্মেদ” এমপি মহোদয়।

এসময় উপস্থিত ছিলেন মাননীয় জেলা প্রশাসক জনাব তৌহিদ এলাহী। উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মিজানুর রহমান। ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল মমিন টুলু ভাই।

ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোশারেফ হোসেন ভাই।সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব নজরুল ইসলাম গোলদার ভাই। ভোলা জেলা আওয়ামীলীগের সুযোগ‍্য সাংগঠনিক সম্পাদক ও তরুণ প্রজন্মের আইকন কর্মী বন্ধু আগামী ভোলার অভিভাবক জনাব মাইনুল হোসেন বিপ্লব ভাই।ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইউনুছ মিয়া।উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব আজিজুল ইসলাম ভাই।আমাদের উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদের সফল ও সুযোগ্য চেয়ারম্যান জনাব আলহাজ্ব লিয়াকত হোসেন মুনসুর। উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম (সিরাজ) ভাই

জেলা ছাত্রলীগের সম্মানিত সভাপতি রাইহান আহম্মেদ ভাই উপজেলা ছাত্রলীগের সম্মানিত সভাপতি সম্পাদক, ১২ নং উত্তর দিঘলদী ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ ইউনিয়ন পরিষদের সদস্য গন ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীগন।

আমি মহান আল্লাহর নিকট আমার অভিভাবক প্রিয় নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। মহান আল্লাহ পাক আমার নেতাকে সবসময় ভালো রাখুন… আমিন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281